June 29, 2017, 1:20 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ১:২০

টি-২০ বিশ্বকাপের টাইগার স্কোয়াড

ঢাকা জার্নাল: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টাইগারদের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার (০৩ ফেব্রয়ারি) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেন প্রধাণ নির্বাচক ফারুক আহমেদ। বাংলাদেশ দলের অধিনায়কত্ব করবেন মাশরাফি বিন মর্তুজা।

আগামী ০৮ মার্চ থেকে ভারতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। মেগা এই ইভেন্টের জন্য প্রাথমিক দলে জায়গা পান ২৭ ক্রিকেটার। সেখান থেকে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো বিসিবি। এছাড়া স্ট্যান্ডবাই হিসেবে দলে রাখা হয়েছে চার ক্রিকেটারকে।
Squad_
টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে সরাসরি খেলতে পারছে না বাংলাদেশ। এ জন্য বাছাইপর্বের বাঁধা টপকাতে হবে মাশরাফির দলের। ৮, ১১ ও ১৩ মার্চ বাছাইপর্বের ম্যাচে নেদারল্যান্ডস, আয়ারল্যান্ড ও ওমানের বিপক্ষে ধর্মশালায় ম্যাচ খেলবে টাইগাররা।

১৫ মার্চ স্বাগতিক ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে মূলপর্বের খেলা। এতে অংশ নেবে ১০টি দেশ। ০৩ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেনে ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৩তম আসরের।

বাংলাদেশের টি-টোয়েন্টি দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, আরাফাত সানি, জুবায়ের হোসেন লিখন, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, আবু হায়দার রনি।

স্ট্যান্ডবাই ক্রিকেটার: ইমরুল কায়েস, কামরুল ইসলাম রাব্বি, মুক্তার আলী ও শুভাগত হোম চৌধুরী।

ঢাকা জার্নাল, ০৩ ফেব্রুয়ারি, ২০১৬

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল