June 29, 2017, 9:45 pm | ২৯শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ৯:৪৫

সিলেটবাসীর অবদানে কৃতজ্ঞ টিউলিপ

Tulipsmঢাকা জার্নাল, সিলেট: ব্রিটেনের পার্লামেন্ট নির্বাচনে এমপি পদে জয়লাভের জন্য সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিকী।

তিনি বলেন, ‘নির্বাচনের সময় এদেশের মানুষ আমার জন্য দোয়া করেছেন। ব্রিটেনে বসবাসরত সিলেটিসহ অন্য কমিউনিটির লোকজন ভোট দেওয়ায় ব্রিটিশ পার্লামেন্টে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারছি’।

সোমবার (২১ ডিসেম্বর) যুক্তরাজ্য থেকে দেশে ফিরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতিকালে এ কথাগুলো বলেন তিনি।

টিউলিপ সিদ্দিকীর বক্তব্যের বরাত দিয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ সিদ্দিকীর ইচ্ছে ছিলো, নির্বাচনে জয়লাভের পর সিলেটে আসা। তাই এসেছেন।

তবে নিরাপত্তার কারণে তিনি সিলেটে যাত্রাবিরতিকালে বিমানবন্দরেই আওয়ামী লীগ নেতাদের সঙ্গে সাক্ষাতে মিলিত হন।

তিনিসহ আওয়ামী লীগ নেতারা টিউলিপকে সিলেট ঘুরে দেখার আমন্ত্রণ জানিয়েছেন। অবশ্য পরবর্তীতে আসার প্রতিশ্রুতিও দিয়েছেন টিউলিপ।

এর আগে সোমবার সকাল ১০টা ৫ মিনিটে বিমানের বিজি-০০৬ একটি ফ্লাইটে সিলেট এমএজি আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান টিউলিপ সিদ্দিকী, তার মা বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানাসহ পরিবারের সদস্যরা।

সকাল ১১টা ২০ মিনিটের দিকে একই ফ্লাইটে তিনি ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করেন।

বদর উদ্দিন আহমদ কামরান ছাড়াও বিমানবন্দরে সাক্ষাতকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

ঢাকা জার্নাল, ডিসেম্বর ২১, ২০১৫

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল