ফেনীতে প্রতিবন্ধীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে স্বামী-ভাশুর আটক

ডিসেম্বর ৭, ২০১৫

28ফেনীতে এক বাকপ্রতিবন্ধী গৃহবধূকে (২৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে পুলিশ আটক করেছে স্বামী ও ভাশুরকে। অসুস্থ গৃহবধূকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। শুক্রবার গভীর রাতে ফেনীর বিরিঞ্চি এলাকায় সংঘটিত সংঘবদ্ধ ধর্ষণে গৃহবধূর স্বামীসহ কয়েকজন অংশ নিয়েছে বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছে।

এ ঘটনায় গত রাতে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। ফেনী মডেল থানার ওসি মাহবুব মোর্শেদ   বলেন, ‘মৌখিক অভিযোগ পেয়ে রবিবার রাত ১০টার দিকে গৃহবধূর স্বামী ও ভাশুরকে বিরিঞ্চি এলাকা থেকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন।’ ফুলগাজী উপজেলার ভাইস চেয়ারম্যান অনিল বণিক জানান, ঘটনার শিকার গৃহবধূ মুন্সিরহাট ইউনিয়নের এক দিনমজুরের মেয়ে। এই পরিবারের তিন মেয়ে ও দুই ছেলের মধ্যে তিনজন প্রতিবন্ধী।

স্বজনরা জানায়, এক বছর আগে ফেনী সদরের বিরিঞ্চি এলাকায় বিয়ের পর থেকেই প্রতিবন্ধী এই গৃহবধূর ওপর নির্যাতন চলছিল। স্বামী-শাশুড়ি নানা অজুহাতে নির্যাতন করত। তারা একপর্যায়ে ২ ডিসেম্বর থেকে প্রচার করে গৃহবধূটি নিখোঁজ। শনিবার ভোরে ফেনী শহরের সুলতানপুরে রেললাইনের পাশে অচেতন অবস্থায় পাওয়া যায় গৃহবধূকে। এরপর দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে চট্টগ্রামে তার চিকিত্সা চলছে। স্বামী তার বন্ধুদের নিয়ে গৃহবধূকে ধর্ষণের পর রাস্তার ধারে ফেলে গেছে বলে পরিবারের সদস্যরা জানতে পেরেছে। এ ঘটনা জানাজানি হলে বিরিঞ্চি এলাকার বাড়ি থেকে সরে পড়ে অভিযুক্তসহ পরিবারের সদস্যরা। পরে পুলিশ অনুসন্ধান চালিয়ে রাতে দুজনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.