July 27, 2017, 8:49 am | ২৭শে জুলাই, ২০১৭ ইং,বৃহস্পতিবার, সকাল ৮:৪৯

মিছিলে নাশকতাকারী, জামায়াতের দুই নেতা আটক

08চট্টগ্রাম: নগরীর বাকলিয়ায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে মিছিলকারী ‍জামায়াতের নেতাকর্মীদের ধরতে রাতভর অভিযান চালিয়েছে বাকলিয়া থানা পুলিশ।  মিছিলের ছবি দেখে তালিকাভুক্ত নাশকতাকারী শনাক্ত করে পুলিশ দু’জন জামায়াত নেতাকে আটক করেছে।  আটক দু’জন হল, বাকলিয়ার কালামিয়া বাজার ইউনিট জামায়াতের সভাপতি ইমাম হোসেন (৪২) এবং বলিরহাট ইউনিট জামায়াতের সভাপতি আলী আকবর (৫০)।

আলী আহসান মুহাম্মদ মুজাহিদের মুক্তির দাবিতে মঙ্গলবার (১৭ নভেম্বর) নগরীর বাকলিয়া থানার কে বি আমান আলী রোডে মিছিল বের করে জামায়াত ইসলামী।  যৌথবাহিনী, পুলিশের কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে জামায়াতের মিছিল নিয়ে সমালোচনার মুখে পড়ে সিএমপি।  এরপর গভীর রাতে বাকলিয়া থানা পুলিশ পুরো এলাকা জুড়ে সাঁড়াশি অভিযান চালায়।
বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন  বলেন, ইমাম হোসেন এবং আলী আকবরের বিরুদ্ধে বাকলিয়া থানায় নাশকতার মামলা আছে।  দীর্ঘদিন ধরে তারা পলাতক ছিল।  সম্প্রতি এলাকায় ফিরে আবারও সংগঠিত হওয়ার চেষ্টা করছে।  তবে নাশকতার বিরুদ্ধে আমাদের অবস্থান সক্রিয় আছে।
সূত্রমতে, ইমাম হোসেনকে কালা মিয়া বাজার থেকে এবং আলী আকবরকে বলিরহাট থেকে গভীর রাতে পুলিশ আটক করে বাকলিয়া থানায় নিয়ে যায়।  সেখানে রাতভর তাদের জিজ্ঞাসাবাদ চলে।
জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, মিছিলে মোট ১৭ জন ছিল।  এদের সবার নামও তারা পুলিশকে ‍জানিয়েছে।

বাকিদের গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন ওসি।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল