June 22, 2017, 8:09 pm | ২২শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ৮:০৯

‘যানজট কমাতে গণপরিবহনে শৃঙ্খলা প্রয়োজন’

11চট্টগ্রাম:  নগরীতে চলাচলরত গণপরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে উল্লেখ করে চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মোরশেদুল আলম বলেছেন, এতে নিত্যদিনের যানজট সমস্যা কমবে।  তিনি বলেন, এজন্য যাত্রী, শ্রমিক ও প্রশাসনের সহযোগিতা প্রয়োজন। গণপরিবহনে শৃংখলা থাকলে চট্টগ্রাম একটি সুন্দর নগরীতে রূপান্তরিত হবে। যানজট কমে গেলে মানুষের ভোগান্তি কমবে, সাশ্রয় হবে কর্মঘন্টা সমৃদ্ধ হবে জাতীয় অর্থনীতি।

সোমবার সকালে নগরীর জিইসি মোড়ে একটি রেস্টুরেন্টে সিটি বাস মিনিবাস হিউম্যান হলার ওনার্স এসোসিয়েশনের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সংগঠনের সিটি বাস মিনিবাস হিউম্যান হলার ওনার্স এসোসিয়েশনের সভাপতি ও চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের কার্যকরী সভাপতি জহুর আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জাফর উদ্দিন চৌধুরী, হাবিবুর রহমান চৌধুরী, চট্টগ্রাম আঞ্চলিক শ্রমিক ফেডারেশনের সভাপতি মোহাম্মদ মুছা, মালিক গ্রুপের যুগ্ম সম্পাদক মো. মহিউদ্দিন, সিটি বাস ওনার্স এসোসিয়েশনের কার্যকরী সভাপতি আবদুল বারেক, সহ-সভাপতি আহসান উল্লাহ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় আবুল কালাম আজাদকে পুনরায় সভাপতি, এম এ হাকিমকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ কলিম উল্লাহ কলিকে অর্থ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়।

সভাপতি আবুল কালাম আজাদ বলেন, নগরীতে গণপরিবহনে শৃংখলা বজায় রাখতে সিটি বাস মিনিবাস হিউম্যান হলার ওনার্স এসোসিয়েশন সবসময় ঐক্যবদ্ধ ভূমিকা রেখেছে। আগামীতে পরিবহন সেক্টরের উন্নয়নে এ সংগঠন কাজ করে যাবে।
নভেম্বর ১৬, ২০১৫

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল