রাজশাহীতে পরিবহণ ধর্মঘট

নভেম্বর ১৫, ২০১৫

05রাজশাহীতে রবিবার সকাল ছয়টা থেকে অনির্দিষ্টকাল পরিবহণ ধর্মঘটের শুরু হয়েছে। এর ফলে রাজশাহী থেকে কোনো বাস-ট্রাক ছেড়ে যাচ্ছে না বা প্রবেশ করতে পারছে না।
সড়কে অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে এ ধর্মঘটের কারণে সাধারণ যাত্রীদের দুর্ভোগ বেড়েছে। কেউ দূরের কোনো গন্তব্যে যেতে পারছেন না।
এর আগে শনিবার (১৪ নভেম্বর) বিকেলে রাজশাহী শিরোইল বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ মিছিল শেষে জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব আলী ধর্মঘটের ডাক দেন।
রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর রহমান পিটার বলেন, ‘সড়কে অবৈধ যান চলাচলের ফলে বাস মালিক-শ্রমিকদের লোকসান গুনতে হচ্ছে। পাশাপাশি দুর্ঘটনাও বেড়েছে। এর প্রতিবাদে রবিবার সকাল ছয়টা থেকে পরবর্তি ঘোষণা না দেওয়া পর্যন্ত রাজশাহী জেলায় পরিবহণ ধর্মঘট পালন করা হবে। এর পরেও যদি প্রশাসন অবৈধ যানের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়, ‘তাহলে গোটা বিভাগে ধর্মঘট ডাকা হবে। তবুও আমাদের দাবি আদায় করা হবে।

এদিকে বাস ধর্মঘটের কারণে আবারো রাজশাহীর যাত্রীদের ভোগান্তিতে পোহাতে হবে মনে করছেন সাধারণ সাধারণ যাত্রীরা। – See more at: http://www.kalerkantho.com/online/country-news/2015/11/15/290780#sthash.BlhG3Mxl.dpuf

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.