‘দেশে অপশক্তির স্থান হবে না’

নভেম্বর ১১, ২০১৫

রাজশাহী: বাংলাদেশে কোনো অপশক্তি কিংবা স্বাধীনতা বিরোধীদের স্থান হবে না বলে মন্তব্য করেছেন রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।
তিনি বলেছেন, শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবেন ততদিন এদেশের মাটিতে কোন অপশক্তি ও স্বাধীনতা বিরোধীদের স্থান হবে না। যে কেনো মূল্যে তাদের প্রতিহত করা হবে।
বুধবার (১১ নভেম্বর) বিকেলে যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে আয়োজিত আলোচনা সভায় লিটন এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য সর্বাত্মক চেষ্টা করছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলায় পরিণত করা। দেশের প্রতিটি মানুষের অধিকার নিশ্চিত করা।
‘কিন্তু বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার জন্য নিরীহ মানুষ, পুলিশ, সেনাবাহিনীর সদস্য ও বিদেশি নাগরিকদের চোরাগোপ্তা হামলা চালিয়ে হত্যা করছে,’ অিভিযোগ করেন লিটন।
তিনি বলেন, বিএনপি দেশের ভেতর ধরনের নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়। এটা এখন সম্ভব না। কারণ, দেশের মানুষ সচেতন হয়েছে। বিএনপি-জামায়াত দেশের মানুষের বিপক্ষে যে কাজ করে তা বুঝে গেছে।’
মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

নগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চুর পরিচালনায় সভায় নগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মীর ইকবাল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নওশের আলী, আওয়ামী লীগ নেতা আজিজুল আলম বেন্টু, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হক সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে সকালে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। ।

নভেম্বর ১১, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.