June 23, 2017, 2:27 am | ২২শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, রাত ২:২৭

সাইফ কিন্তু ‘ভিআইপি’ নন!

Saif-Ali-Khan-Hot-Latest-Pics-Scenesঢাকা জার্নাল:  বলিউডের আসল নবাব সাইফ আলি খানকে লখনৌ এয়ারপোর্টের ভিআইপি লাউঞ্জ থেকে বের করে দেয়া হয়েছে। জানা যায়, সাইফ তিলমাগনু ধুলিয়া পরিচালিত ‘বুলেট রাজা’র শুটিং করতে লখনৌতে  গিয়েছিলেন।

শুটিং শেষ হবার পর সেখান থেকে দিল্লি যাওয়ার পথে এই বিপত্তি ঘটে। সাইফ এয়ারপোর্টে গিয়ে সোজা ভিআইপি লাউঞ্জ যান বিশ্রাম নেবেন বলে। কারণ তখনো নবাব-বাহাদুরের প্লেন আসতে দেরি ছিল।

কিন্তু কিছুক্ষণ পরই বিমানবন্দরের এক কর্মী এসে সাইফকে জানান, এই ভিআইপি লাউঞ্জ একমাত্র সরকার অনুমোদিত ব্যক্তিরাই ব্যবহার করতে পারেন। তাই সাইফকে ভিআইপি লাউঞ্জ থেকে চলে যাওয়ার জন্য অনুরোধ করা হয়।

সাইফ এই পুরো ঘটনায় রেগে যান এবং তাৎক্ষণিক এয়ারপোর্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার জন্য বেরিয়ে যান। কিন্তু ততক্ষণে তার প্লেন চলে আসায় দিল্লির উদ্দেশে রওয়ানা করেন। তবে পরে তার ক্ষুব্ধ হওয়ার ঘটনাটি এয়ারপোর্টের কর্মীরাও অস্বীকার করেন। আরো অস্বীকার করেন, সাইফকে লাউঞ্জ থেকে বের করে দেয়ার বিষয়টি।

সম্প্রতি সঞ্জয় দত্তের জেল হলো, শাহরুখ খানকে সাম্প্রদায়িক আঘাত, আবার সাইফকে ভিআইপি লাউঞ্জ ব্যবহার করতে দেয়া হলো না, সবমিলিয়ে অনেকেই মনে করছেন বলিউডের তারকাদের অবস্থা মোটেই ভালো যাচ্ছে না! সূত্র ওয়েবসাইট

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল