June 28, 2017, 11:38 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বুধবার, সকাল ১১:৩৮

‘সরকার সংলাপে বসতে প্রস্তুত’

6211_Abul-Mal-Abdulঢাকা জার্নাল: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, সংসদে এসে সংলাপের প্রস্তাব দিন। সরকার সংলাপে বসতে প্রস্তুত।

‘কিভাবে আগামী সংসদ নির্বাচনে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করতে পারে এবং

শনিবার সকাল সোয়া ১০টায় সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন শেষে কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘আমরা জটিল অবস্থার মধ্যে আছি। দেশের অবস্থা যে ভালো নয় এটা অস্বীকার করা যাবে না। দেশে নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টির জন্য একটি চক্র মাথা চাড়া দিয়ে উঠেছে। সে প্রচেষ্টা তরুণ প্রজন্ম এবং জনগণ ব্যর্থ করে দিয়েছে’।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কলেজের অধ্যক্ষ মোহাম্মদ সুজাত আলী রফিক, সহকারী অধ্যাপক শামছুন নাহার বেগম প্রমুখ।

এসময় উপস্থিতি ছিলেন- অর্থমন্ত্রীর সহোদর সাবেক সচিব ড. একে মুবিন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, পুলিশ সুপার নুরে আলম মিনা প্রমুখ।

এরপর অর্থমন্ত্রী উপজেলার দোলার বাজারে একটি সড়কের নির্মাণ কাজ ও ছাতক পাল্প অ্যান্ড পেপার মিলের উদ্বোধন করবেন বলে জানা গেছে।

ঢাকা জার্নাল, ১৩৩১ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল