রাজনের মৃতদেহে ৬৪ আঘাত

জুলাই ১৩, ২০১৫

Rajonঢাকা জার্নাল: ময়নাতদন্তে নির্যাতনে নিহত শিশু রাজনের মৃতদেহে ৬৪টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন।

সোমবার (১৪ জুলাই) দুপুরে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর তিনি বাংলানিউজকে বিষয়টি জানান।

ওসি আকতার হোসেন বলেন, শিশু রাজনের মৃতদেহের বিভিন্ন অংশে ৬৪টি আঘাতের চিহ্ন রয়েছে। এজন্যই মাথায় ‍অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের প্রতিবেদনে উল্লেখ রয়েছে।

এদিকে সোমবার ঘটনা তদন্তে অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. রহমতউল্লাহকে প্রধান করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছে এসএমপি।

এর আগে ৮ জুলাই মঙ্গলবার নির্মম নির্যাতন চালিয়ে শিশু রাজনকে হত্যা করা হয়। এরপর মাইক্রোবাসে (ঢাকা মেট্টো-চ-৫৪-০৫১৬) করে তার মৃতদেহ গুম করতে নিয়ে যাওয়ার সময় শহরতলীর কুমারগাঁও এলাকায় মুহিত নামে এক ঘাতককে আটক করে পুলিশ।

পরে জিজ্ঞাসাবাদে আটক মুহিত পুলিশের কাছে রাজন হত্যার রোমহর্ষক বর্ণনা দেন।

নিহত রাজন কুমারগাঁও বাসস্টেশন সংলগ্ন সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদেআলী গ্রামের মাইক্রোবাস চালক শেখ আজিজুর রহমানের ছেলে।

এদিকে রাজনকে হত্যার আগে নির্মমভাবে নির্যাতনের ভিডিওচিত্র প্রকাশ নিয়ে সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়েছে। ভিডিওচিত্রটি এখন মোবাইলের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্র ছড়িয়ে পড়েছে।

ঢাকা জার্নাল, জুলাই ১৪, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.