গ্রামীণফোনের নতুন সিইও রাজীব শেঠি

নভেম্বর ২০, ২০১৪

Shetiঢাকা জার্নাল: গ্রামীণফোনের বোর্ড অব ডিরেক্টরস রাজীব শেঠিকে কোম্পানির নতুন সিইও হিসেবে নিয়োগ দিয়েছে। এর আগে তিনি টেলিনর গ্রুপের ভারতীয় মোবাইল অপারেটর ইউনিনর এর চিফ মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

গ্রামীণফোনে ২০১৩ এর জানুয়ারি থেকে সিইও হিসেবে কর্মরত বিবেক সুদ ইউনিনর এর সিইও পদে যোগ দেবেন। শেঠি ১ ডিসেম্বর ২০১৪ থেকে গ্রামীণফোনের সিইও হিসেবে কাজ শুরু করবেন।

টেলিনর এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং এশিয়াতে টেলিনর এর প্রধান সিগভে ব্রেক্কে বলেন,`গ্রামীণফোন এবং ইউনিনর এর বর্তমানে উল্লেযোগ্য প্রবৃদ্ধি হচ্ছে এবং উভয় কোম্পানি ইন্টারনেট ফর অল লক্ষ্য অর্জনে এগিয়ে আছে। দুই কোম্পানি সম্মানিত গ্রাহকসংখ্যা ৯ কোটি। গ্রামীণফোন বাংলাদেশের বাজারে নেতৃত্ব দিচ্ছে আর ইউনিনর ভারতে দ্রুত গ্রাহক বৃদ্ধি করছে। ব্যবস্থাপনায় পরিবর্তনের মাধ্যমে টেলিনর উভয় বাজারে আরো প্রবৃদ্ধি অর্জন এবং গ্রাহকদের মাঝে নিজের অবস্থান শক্তিশালী করতে আগ্রহী।

রাজীব শেঠি, গত দুই বছর ইউনিনর এর সিএমও হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ইউনিনর এর উত্তর প্রদেশ পূর্ব সার্কেলের প্রধান হিসেবে কাজ করেছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে তার ব্যপক অভিজ্ঞতা আছে, তিনি ভোদাফোন, এইচপি, হাচিসন টেলিকম এবং এশিয়ান পেইন্টস এ উচ্চপদে কাজ করেছেন। শেঠি ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট লখনৌ থেকে মার্কেটিং, ফিনান্স এবং অপারেশন্স এ এমবিএ ডিগ্রি অর্জন করেছেন।

গ্রামীণফোনে নবনিযুক্ত সিইও রাজীব শেঠি বলেন,‘আমি গ্রামীণফোনে যোগ দিয়ে এবং বাংলাদেশে সবার কাছে ইন্টারনেট পৌছে দেয়ার উদ্যোগের অংশ হতে পেরে সম্মানিত বোধ করছি। সেরা নেটওয়ার্ক আর গ্রাহক সেবার দীর্ঘ ইতিহাস নিয়ে গ্রামীণফোন বাজারে নেতৃত্বের আসনে আছে, আমি এই প্রতিষ্ঠানে যোগ দিতে পেরে এবং পাঁচ কোটি গ্রাহকে গুরুত্বপূর্ণ মোবাইল ফোন সেবা দেওয়ার সুযোগ পেয়ে কৃতজ্ঞ বোধ করছি।’

ঢাকা জার্নাল, নভেম্বর ২০, ২০১৪

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.