June 22, 2017, 8:17 pm | ২২শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ৮:১৭

২২০ ভাগ লভ্যাংশ ঘোষণা করেছে কপিলমুনি প্রত্যাশা সমবায় সমিতি

protassaঢাকা জার্নাল : প্রত্যাশা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড প্রতিটি একশো টাকার শেয়ারের বিপরীতে ২২০ টাকা অর্থাৎ ২২০ ভাগ লভ্যাংশ ঘোষণা করেছে। গত শুক্রবার সমিতির বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা দেওয়া হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী, সঞ্চয়কারীরা বার্ষিক সঞ্চয়ের উপর গড়ে ১০শতাংশ লভ্যাংশ পাবেন।

খুলনা জেলার পাইকগাছা উপজেলার মেহেরুন্নেসা বালিকা বিদ্যালয়ের মুক্তিযোদ্ধা আবদুস সালাম মিলনায়তনে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি চিত্তরঞ্জন রায়। প্রধান অতিথি ছিলেন সমবায় সংগঠন কার্ভের খুলনা জেলা ব্যবস্থাপক মামুন-উর রহমান মিয়া। বিশেষ অতিথি ছিলেন মেহেরুন্নেসা বালিকা বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আসাদুর রহমান পিয়ারুল ও প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা। বক্তৃতা করেন সমিতির সাধারণ সম্পাদক বিদ্যুৎ বিশ্বাস, সহ-সভাপতি স্বপন কুমার সাহা, কোষাধ্যক্ষ প্রশান্ত রায়, কার্যনির্বাহী সদস্য শওকত আলী সরদার ও বিদ্যুৎ মল্লিক এবং সমিতির ঋণদান কমিটির সভাপতি সরদার রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শান্তি দত্ত ও সদস্য দিলীপ সরকার।

সভায় ২০১২-১৩ অর্থ বছরে আয়-ব্যয়ের হিসাব অনুমোদন করা হয়। এছাড়া নতুন অর্থ বছরের পরিকল্পনা চূড়ান্ত করা হয়। সমিতির সদস্যদের স্বতঃস্ফূর্ত উপস্থিতির মধ্য দিয়ে দিনব্যাপী সাধারণ সভা শেষে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে আব্বাস উদ্দীন সংগীত নিকেতন, শাপলা সংগীত একাডেমী ও ডি কে সাহা নৃত্য গ্র“প অংশ নেন। অনষ্ঠিানে বাঁশি বাজিয়ে দর্শককে মুগ্ধ করেন কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসমত আলী।

ঢাকা জার্নাল, মার্চ ৯, ২০১৪।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল