June 23, 2017, 5:59 am | ২২শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, ভোর ৫:৫৯

ফরিদপুর-৪ আসনে চার প্রার্থীর মনোনয়ন দাখিল

Nomi (1)প্রদীপ কুমার সরকার, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: সোমবার দশম জাতীয় সংসদ নিবার্চনের মনোনয়ন দাখিলের শেষ দিনে ফরিদপুর-৪ আসনে ভাঙ্গার হেভী ওয়েট ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল হয়েছে। আওয়ামীলীগে সমমনা এসব প্রার্থী স্বস্ব অবস্থান থেকে নেতা-কর্মীদের সাথে নিয়ে সকাল থেকেই উপজেলা নিবার্চন কার্য্যালয়ে এসে মনোনয়ন দাখিল করেন।

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী হিসাবে সকালে উপজেলা নিবার্চন অফিসারের নিকট তার মনোনয়ন পত্র দাখিল করেন।

অপরদিকে তার সহধর্মীনি বর্তমান ফরিদপুর-৪ আসনের সরকারী দলের সাংসদ স্থপতি কাজী নিলুফার জাফরউল্লাহ তিনিও মনোনয়ন পত্র দাখিল করেন। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নাতি ও জাতীয় সংসদের হুইপ নুর এ আলম লিটন চৌধুরীর ছোট ভাই মজিবর রহমান নিক্সন চৌধুরী স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন।

অপরদিকে জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ট আত্মিয় ও সাবেক পার্লামেন্ট মেম্বার হায়দার হোসেনের ভাতিজা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক সৈয়দ মঞ্জুরুল হক বিকালে স্বতন্ত্র প্রার্থী হিসাবে উপজেলা নির্বাচন অফিসারের নিকট তার মনোনয়ন পত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিসার নুরল আমিন জানায়, তাদের কাছে সর্বমোট ৪টি মনোনয়ন পত্র জমা পড়েছে। উপজেলা নিবার্হী কর্মকর্তা গাজী মোঃ আসাদুজ্জামান কবির বলেন, মনোনয়ন দাখিলের জন্য নিদিষ্ট সময় বিকাল ৫টা পর্যন্ত আমরা অপেক্ষা করব। তবে নির্বাচন কমিশন যদি মনোনয়ন পত্র জমা নেওয়ার ক্ষেত্রে সময় বাড়ায় তবে পরবর্তীতে তা জানানো হবে।

ঢাকা জার্নাল, ডিসেম্বর ২, ২০১৩।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল