আবারো নোভার নগ্ন ছবি

জুন ১৮, ২০১৩

nova2ঢাকা জার্নাল: মিডিয়া থেকে প্রায় হারিয়েই গিয়েছিলেন একসময়কার জনপ্রিয় অভিনেত্রী নোভা। তবে তাজাখবর ডটকম সহ বেশ কিছু মিডিয়ার একটি খবর আবারও আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে আসেন বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে বিতর্কিত এই নায়িকা।

“মা হচ্ছেন নোভা” এই খবরটিই তাকে আবার আলোচনায় নিয়ে আসে। অবশ্য আলোচনার সূত্রপাত সেখানে নয়, আলোচনায় কেন্দ্রবিন্দু অন্যখানে। কারণ নোভা এতদিন মিডিয়ার কাছে দাবি করে আসছিলেন, তিনি এখনো বিয়ে করেননি। তাই যখন অবিবাহিত নোভা মা হবার যোগার তখনতো সবার চোখ চড়কগাছ।
অবশ্য ব্যাপক বিতর্কের মুখে অবশেষে নোভা স্বীকার করলেন, ২০১১ সালের ম্যাজিক ডে ১১-১১-১১ তে নাট্যনির্মাতা রায়হান খানকে বিয়ে করেছেন তিনি। আর সে বিয়ে সবাইকে জানান দিতে গত শুক্রবার ধানমন্ডীর একটি রেষ্টুরেন্টে বিয়ে পরবর্তী সংবর্ধনারও আয়োজন করে নোভার পরিবার।
এসব খবর অবশ্য আগেই প্রকাশিত হয়েছে তাজাখবর ডটকমে। তবে এ খবর প্রচারের পর পরই হঠাৎ করেই ইন্টারনেটসহ ফেসবুকে প্রকাশ পেয়েছে নোভার বেশ কিছু নগ্ন ছবি।

এরআগেও একবার এসব ছবি প্রকাশ পেয়েছিল। তবে সেবার সবার অনুরোধে প্রায় সব জায়গা থেকে ছবিগুলো সরিয়ে নেয় সার্চ ইঞ্জিনগুলো। এবার আবার গুগল, জিমবিওসহ বেশ কিছু ওয়েবে এখন সহসাই দেখা যাচ্ছে সেসব ছবি। তবে এসব ছবি যারা ছড়াচ্ছেন তাদের পরিচয় অজ্ঞাত। ধারণা করা হচ্ছে, হঠাৎ করে আলোচনায় আসা নোভাকে নিয়ে একটি মহল ফায়দা লোটার চেষ্টাতেই প্রচার করে বেরাচ্ছে এইসব নগ্ন ছবি।

এদিকে, এমন কিছু ছবি সম্প্রতি তাজাখবর ডটকমের হাতেও এসে পড়েছে। প্রকাশের অযোগ্য সেসব ছবি যে নোভা ইচ্ছাকৃতভাবেই ধারণ করেছিলেন তা স্পষ্ট। তবে ধারণা করা হচ্ছে, ছবিগুলো আজ থেকে অন্তত ৫-৬ বছর আগের তোলা। তবে ফের এসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ায় নোভার পরিবারে দেখা দিয়েছে অস্বস্থি। এমনকি একান-সেকান করে এখবর পৌছে গেছে নোভার কানেও। জানা গেছে এরপর থেকে হতাশ হয়ে পড়েছএন নোভার স্বামীও।

ঢাকা জার্নাল, জুন ১৮, ২০১৩।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.