প্রীতির বিয়ে আগামী সপ্তাহে

ফেব্রুয়ারি ৯, ২০১৬

Preityঢাকা জার্নাল:বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। মার্কিন নাগরিক জেনে গুডেনাফের সঙ্গে ঘর বাঁধবেন যাচ্ছেন তিনি। আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে হবে আনুষ্ঠানিকতা। এ খবরে বলিউড একই সঙ্গে হতবাক ও আনন্দিত। প্রীতি জানান, আগামী ১২ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত পাঁচদিন ধরে হবে বিয়ের অনুষ্ঠান। এরই মধ্যে সেখানে উড়াল দিয়েছেন টোল পড়া হাসির এই তারকা।
দেড় বছর ধরে লস অ্যাঞ্জেলসের অর্থনীতি বিশ্লেষক জেনের সঙ্গে প্রেম করছেন প্রীতি। ২০১৫ সালের আইপিএলে তাদেরকে একসঙ্গে দেখা যায়। বেশ কিছুদিন ধরে ৩০ বছর বয়সী প্রেমিকের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ানোর কথা ভাবছিলেন তিনি। গত মাসে তাদের বিয়ে করার গুঞ্জনও ছড়িয়েছিলো।
কয়েক বছর আগে যুক্তরাষ্ট্রে জেনের সঙ্গে পরিচয় হয় প্রীতির। এরপর ডুবে ডুবে জল খেয়েছেন তারা। তাদের বোঝাপড়া দারুণ। ভারতীয় এই তারকাকে সমর্থন করা ও উৎসাহ দেন জেনে। অবশ্য জেনেকে প্রীতির প্রেমিক বলছেন না তার ঘনিষ্ঠমহল। তারা নাকি ভালো বন্ধু। প্রীতির ভাই ও ভাতিজি যুক্তরাষ্ট্রে থাকে। তাদের কাছে নিয়মিত যান তিনি। জেনের মতো আমেরিকায় তার বেশ কয়েকজন ভালো বন্ধু আছে।
এর আগে বোম্বে ডাইংয়ের স্বত্ত্বাধিকারী শিল্পপতি নেস ওয়াদিয়ার সঙ্গে দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার সম্পর্ক ছিলো প্রীতির। দু’জনে মিলে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলটি কিনেছিলেন। ধারণা করা হচ্ছিলো তারা বিয়ের পথে এগোবেন। কিন্তু ২০১৪ সালে মুম্বাইয়ে আইপিএলের এক ম্যাচ চলাকালে প্রীতিকে উক্ত্যক্ত করার অভিযোগ ওঠে নেসের বিরুদ্ধে। অবশ্য ২০১৩ সালেই তার সঙ্গে চার বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার কথা এক সাক্ষাৎকারে জানান প্রীতি। ঢাকা জার্নাল, ৯ ফেব্রুয়ারি ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.