মাশরাফিদের প্রশংসা করলেন রাহুল দ্রাবিড়

ফেব্রুয়ারি ৮, ২০১৬

Rahul_Tiger_ঢাকা জার্নাল: ২০১৫ সালটা বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে সোনালি অধ্যায় হয়েই থাকবে। টাইগারদের ধারাবাহিক সাফল্যে মুগ্ধ ভারতের ব্যাটিং কিংবদন্তি রাহুল দ্রাবিড়। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজের ছাত্রদের নিয়ে বাংলাদেশে অবস্থান করা দ্রাবিড় প্রশংসায় পঞ্চমুখ সাকিব-তামিম-মুশফিক-মাশরাফিদের।
যুব বিশ্বকাপে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের কোচ হয়ে বাংলাদেশে আসা দ্রাবিড় সোমবার (০৮ ফেব্রুয়ারি) শিষ্যদের পরিকল্পনা জানানোর জন্য মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদমাধ্যমের মুখোমুখি হন। সেখানেই এক পর্যায়ে বাংলাদেশ জাতীয় দল সম্পর্কে তার কাছে জানতে চাওয়া হয়।
রাহুল দ্রাবিড় জানান, সন্দেহ নেই গত বছরটি বাংলাদেশ দারুণ ক্রিকেট খেলেছে। মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজাদের নিয়ে বাংলাদেশ এখন বেশ গোছালো এবং অভিজ্ঞ একটি দল। মাহামুদুল্লাহ রিয়াদও গত একটি বছর দারুণ পারফর্ম করেছে। নতুন করে উঠে এসেছে মুস্তাফিজুর রহমান। তাদের সাফল্যের পেছনে দলের সবাই অন্যতম ভূমিকা রাখছে।টাইগারদের কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজ সম্পর্কে আলাদা করে বলতে গিয়ে দ্রাবিড় বলেন, অভিজ্ঞদের পাশাপাশি বাংলাদেশ দলে বেশ কিছু তরুণ ক্রিকেটার এসেছে। তাদের মধ্যে মুস্তাফিজ একজন। বাঁহাতি পেসার মুস্তাফিজের মতো তরুণ ক্রিকেটাররা দলে আসায় বাংলাদেশ দলটিই ভালো একটি দলে পরিণত হয়েছে।
টাইগারদের দেশের বাইরের পারফর্ম নিয়ে দ্রাবিড় বলেন, তারা নিজেদের মাটিতে বেশ ভালো কিছু সিরিজ খেলেছে। তবে, বিদেশে তাদের আরও ভালো পারফর্ম দেখাতে হবে। ঢাকা জার্নাল, ৮ ফেব্রুয়ারি ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.