রাজনীতিতে লেখাপড়া নয়, দরকার আস্থা

নভেম্বর ২৬, ২০১৫

22ঢাকা: রাজনীতিতে লেখাপড়ার খুব দরকার হয় না, মানুষের আস্থা থাকলেই হয় বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির আয়োজনে ৪০তম জেল হত্যা দিবস উপলক্ষে এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আ’লীগের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র হচ্ছে দাবি করে মন্ত্রী বলেন, প্রতিমুহূর্তে ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্রকারীরা জানে একজন শেখ হাসিনা না থাকলে বাংলাদেশের চেহারা কেমন হবে। তাই তারা এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে। যতক্ষণ পর্যন্ত জীবন আছে ততক্ষণ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ ধরে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে যা যা করণীয় তা আমাদের করতে হবে।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপি যে পরিবর্তন চায় তা বাংলাদেশের সাধারণ মানুষ চায় না বলেই তাদের নব্বই দিনের আন্দোলন ব্যর্থ হয়েছে। তাদের আন্দোলনের কোনো যুক্তি নেই। বিএনপি এখন আন্দোলন ডাকলে আর কিছুই হয় না এবং কিছুই হবে না যদি আমরা ঠিক থাকি।

সংগঠনের আহ্বায়ক এনাজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক সাধনা দাস গুপ্তা, খগেন্দ্র চন্দ্র দেব, কেন্দ্রীয় নেতা ফজলুল হক রিপন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আনোয়ার হোসেন কনক, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।
নভেম্বর ২৬, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.