ভয়ে মুম্বাই ছাড়ছেন আমিরের স্ত্রী-পুত্র!

নভেম্বর ২৫, ২০১৫

11 অসহিষ্ণুতা নিয়ে তোপের মুখে বলিউড সুপার স্টার আমির খানের স্ত্রী কিরণ রাও ও ছেলে আজাদ খান মুম্বাইয়ের বাইরে পাঠিে দেওয়া হচ্ছে। নিরাপত্তার স্বার্থে আমির খান স্ত্রী কিরণকে তিনি দু-তিনদিন মুম্বাইয়ের বাইরে কোথাও কাটিয়ে আসার কথা বলেছেন। কিরণ ও তাঁর ছেলে আজাদকে সুরক্ষার জন্যই নাকি আমিরের এই সিদ্ধান্ত। তবে এ নিয়ে আমির বা কিরণ, কেউই কোনো মন্তব্য করেন নি।-খবর দৈনিক জাগরণ।
অসহিষ্ণুতা নিয়ে আমির খানের বক্তব্যের পর ভারতজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। আমির বলেছিলেন, দেশজুড়ে এমন পরিস্থিতি মাঝেমধ্যেই তাঁকে আতঙ্কিত করে। স্ত্রী কিরণ তো তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁদের কি দেশ ছেড়ে চলে যাওয়া উচিত?
আমিরের এই বক্তব্যের জেরে একের পর এক বিরোধী মন্তব্য সামনে আসতে শুরু করে। বিশেষত বিজেপি ও হিন্দু সংগঠনগুলি আমিরের উপর বেজায় চটেছে। আমিরের মন্তব্যের পর বিরূপ প্রতিক্রিয়া দেখা যায় বলিউড অভিনেতা অনুপম খের ও পরেশ রাওয়ালের মধ্যেও। আমিরের বাড়ির সামনেও চলছে কট্টর হিন্দুত্ববাদী গেরুয়া সংগঠনগুলোর বিক্ষোভ। এত সব বিষয় নিয়ে বেশ চিন্তিত আমির।
হিন্দি পত্রিকা দৈনিক জাগরণের এক খবলে বলা হয়, এমন পরিস্থিতিতে উদ্বিগ্ন আমির খান স্ত্রী ও তার পুত্র আজাদ খানকে দু-তিনদিন মু¤া^ইয়ের বাইরে কোথাও কাটিয়ে আসার পরামর্শ দিয়েছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.