মুজাহিদ সম্পূর্ণ সুস্থ ও ভালো আছেন

অক্টোবর ১৩, ২০১৫

12মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদ আইনজীবীদের মাধ্যমে আগামীকাল রিভিউ আবেদন করবেন।

এ রিভিউ আবেদনে দুটি পয়েন্ট অন্তর্ভূক্ত করতে বলেছেন তিনি তার আইনজীবীদের ।

মঙ্গলবার বিকেলে মুজাহিদের সঙ্গে কারাগারে সাক্ষাত শেষে বেরিয়ে আইনজীবী প্যানেলের প্রধান মো. শিশির মনির সাংবাদিকদের এ কথা বলেন।শিশির মনির বলেন, তিনি মুলত দুটি পয়েন্ট তার রায়ের পর্যবেক্ষণে বলেছেন। একটি হলো- তদন্তকারী কর্মকর্তা যে তদন্ত রিপোর্ট আদালতে প্রদান করেছেন, তাতে তিনি যে আল বদর, আল শামস ও পিস কমিটির প্রধান তা কোনো তালিকাতে খুঁজে পাননি। এর পরেও কিভাবে তারি ফাঁসির রায় দেওয়া হলো। এতে তিনি অবাক হয়েছেন।

অন্য পয়েন্ট হলো-১৯৭১ সালে তিনি ছাত্র থাকা অবস্থায় তার বয়স ছিল মাত্র ২৩ বছর। এই বয়সে কিভাবে একজন ছাত্রকে সামরিক বা আধা সামরিক বাহিনীর প্রধান বানাতে পারে।

তিনি বলেন, মুলত এ দুটি পয়েন্ট রিভিউ আবেদনের সঙ্গে অন্তর্ভূক্ত করা হবে। তিনি আশা প্রকাশ করেন, মহামান্য আপিল বিভাগ রিভিউ আবেদন শুনানি শেষে তাকে বেকসুর খালাস প্রদান করবেন।

শিশির মনির আরো বলেন, মুজাহিদ সম্পূর্ণ সুস্থ ও ভালো আছেন। তিনি আপনাদের মাধ্যমে দেশবাসির কাছে দোয়া চেয়েছেন এবং সবাইকে সালাম জানিয়েছেন।

এ ছাড়া শিশির মনির বলেন যে, আগামী পহেলা নভেম্বর পর্যন্ত আপিল বিভাগের ভ্যাকেশন থাকায় শুনানি অনুষ্ঠিত হবে না।

 

 

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.