আলিয়াকে ছেড়ে থাকতে মন খারাপ হবে শহিদের!

অক্টোবর ১৩, ২০১৫

11আলিয়া ভট্টকে ছাড়তে চাইছেন না শহিদ কপূর। বলছেন, তাঁকে ছেড়ে থাকার মতো খারাপ ব্যাপার না কি আর কিছুই হয় না! এই যে তাঁর সঙ্গে পর পর দুটো ছবি করে অন্য নায়কদের সঙ্গে অন-স্ক্রিন রোমান্সে মাতবেন আলিয়া, সেই ব্যাপারটাও সহ্য হচ্ছে না শহিদের!

বিশ্বাস না হলেও বিয়ের কিছু দিনের মধ্যেই এমন কথা বেরিয়েছে শহিদ কপূরের মুখ দিয়ে। বলছেন, “শানদার-এর পর আমি অন্য নায়িকাদের সঙ্গে ছবি করব আর আলিয়া কাজ করবে অন্য নায়কদের সঙ্গে, এটা ভাবতেই আমার কষ্ট হচ্ছে। কিন্তু, কী আর করা যাবে! ব্যাপারটাকে মেনে নিতেই হচ্ছে!”

নিন্দুকরা শহিদের এই মন্তব্যের মধ্যে এক্সট্রা-ম্যারিটাল রোমান্সের ইঙ্গিত খুঁজে পেলেও নায়ক সে কথা স্বীকার করতে নারাজ। তাঁর যুক্তি অন্য। কী সেই যুক্তি? শহিদ বলছেন, “শানদার এমন একটা ছবি যেটা নিয়ে আমি আর আলিয়া দুজনেই খুব আশাবাদী। রূপকথার আঙ্গিকে একটা রোমান্টিক কমেডি শানদার। এমন ছবিতে কাজ করার সুযোগ খুব একটা আসে না। এর পরেও আরও বছর দুয়েক এমন ছবির অফার আমাদের কাছে আসবে কি না সন্দেহ!”

ভেবে দেখলে ছবির ব্যাপারে শহিদের বক্তব্য ভুল কিছু নয়। এর আগে বিশাল ভরদ্বাজের ‘হায়দর’ ছবিতে তাঁর চরিত্রটা ছিল যথেষ্ট গম্ভীর। আবার, ‘শানদার’-এর পরে তিনি কাজ করতে চলেছেন অভিষেক চৌবের ‘উড়তা পঞ্জাব’-এ। সেটাও এমন কিছু হালকা চালের ছবি নয়।

কিন্তু, আলিয়া? সব নায়িকাকে বাদ দিয়ে শুধু তাঁকে ছেড়েই বা থাকতে কেন কষ্ট হবে শহিদের? শহিদের যুক্তিতে তার কোনও ব্যাখ্যা পাওয়া যাচ্ছে কই!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.