মনোনয়নপত্র সংগ্রহ করলেন সাঈদ খোকন

মার্চ ২৪, ২০১৫

saeed khokon_70273ঢাকা জার্নাল: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগ সমর্থিত সম্ভাব্য মেয়র প্রার্থী সাঈদ খোকন।

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে ঢাকা মহানগর নাট্যমঞ্চে স্থাপিত রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়নপত্র সংগ্রহের পর তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন, আমার যে ব্যাংক ঋণ ছিল তা পরিশোধ করেছি। নির্বাচন কমিশনের প্রতি আমার আস্থা রয়েছে। আশা করি, নির্বাচন সুষ্ঠু হবে।

তার ওপর কোনো হুমকি আছে কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, আমার ওপর কোনো হুমকি আসলে নির্বাচন কমিশনের কাছে আবেদন করে নিরাপত্তা চাইবো।

ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সেলিমের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের নির্বাচন কমিশনে করা লিখিত অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমি লিখিত অভিযোগ করেছি। আশা করি, কমিশন তদন্ত করে ব্যবস্থা নেবে।

সাঈদ খোকন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ছেলে। তার পাশাপাশি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী হিসেবে হাজী সেলিমও প্রচারণা চালাচ্ছেন। তাহলে এখানে আওয়ামী লীগের প্রার্থী আসলে কে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সাঈদ খোকন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সমর্থন দিয়েছেন। তিনি আমার নির্বাচন পরিচালনার জন্য ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজকে দায়িত্বও দিয়েছেন।

ঢাকা জার্নাল, মার্চ ২৪, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.