পেট্রোল বোমার মরণ থেকে বাঁচলো বাসের ৩০ যাত্রী, চালক পুরস্কৃত

ফেব্রুয়ারি ৭, ২০১৫

help_bg_188938072ঢাকা জার্নাল: ঝালকাঠির রাজাপুরে পেট্রোল বোমার আগুন থেকে কৌশলে ৩০ যাত্রীর প্রাণ বাঁচালেন বাসের চালক। এ সময় পেট্রোল বোমা হামলাকারীদের আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। 

এদিকে এ ঘটনার পর ওই চালককে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে জানানো হয়েছে। 

শুক্রবার (৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০ টার দিকে রাজাপুরের বলাইবাড়ি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ঝালকাঠি পুলিশ সুপার মো. মজিদ আলী বাংলানিউজকে জানান, ঈগল পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা হামলার চেষ্টা করেন উপজেলা শিবিরের সভাপতি তাজ উদ্দিনসহ চারজন। এ সময় বাসের চালক কৌশলে তাদের ধাক্কা দিলে তারা পড়ে গিয়ে আহত হন। বোমা হামলাকারীদের আটক করতে সহযোগিতা এবং যাত্রীদের অক্ষত রাখার জন্য চালককে ১০ হাজার টাকা পুরষ্কার দেওয়া হবে। 

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উপজেলা শিবিরের সভাপতি তাজ উদ্দিনকে আটক করা হয়েছে। পরে তাকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তাজ উদ্দিনের দেওয়া তথ্যানুযায়ী আরো তিনজনকে আটক করেছে পুলিশ। আটক অপর তিনজনের নাম জানা যায়নি। 

তবে এ সময় ঈগল পরিবহনের যাত্রীবাহী ওই বাস খাদে পড়ে গেলে কয়েকজন যাত্রী সামান্য আহত হন।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. সাখাওয়াত হোসেন, ঝালকাঠি পুলিশ সুপার মো. মজিদ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) আফম আনোয়ার হোসেন, রাজাপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

ঝালকাঠি ও ভাণ্ডারিয়ার দমকল বাহিনীর দুটি ইউনিট যাত্রীদের মালপত্র উদ্ধার করেছেন। এছাড়া যাত্রীদের রাজাপুর ডাক বাংলোতে আশ্রয়ের নির্দেশ দেন জেলা প্রশাসক।

ঢাকা জার্নাল, ফেব্রুয়ারি ৭, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.