বিয়ে করলেন নিরব

ডিসেম্বর ২৯, ২০১৪

nirob_bg_546784800ঢাকা জার্নাল: পর্দায় অনেকবার বিয়ে করেছেন, এবার সত্যি সত্যি বিয়ে করে ফেললেন চিত্রনায়ক নিরব। কনের নাম তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধি। গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ঋদ্ধির সঙ্গে নিরবের মন দেওয়া-নেওয়া চলছে প্রায় নয় মাস ধরে। বিয়েতে বর-কনের ঘনিষ্ঠরাই শুধু ছিলেন।

নিরবের স্ত্রী ঋদ্ধি নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী। তিনি দিনাজপুরের মেয়ে। এমএ তাহের চৌধুরী ও মুর্শিদা আকতারের একমাত্র কন্যাসন্তান তিনি। রাজধানীর ক্যান্টনমেন্টে নিরব তার বাড়িতে এনেছেন ঋদ্ধিকে।

নিরব জানান, ঋদ্ধি একদিন তার অটোগ্রাফ নিতে এসেছিলেন। এরপর ভক্ত হিসেবে নিরবের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন ঋদ্ধি। ধীরে ধীরে তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। এরপর তা গড়ায় প্রেমে। বিয়ের মধ্য দিয়ে নিরব ও ঋদ্ধির প্রেমের সফল সমাপ্তি ঘটলো।

নিরবে বিয়ে করা প্রসঙ্গে নিরব বলেছেন, ‘আসলে হুট করেই সব হয়ে গেলো! এজন্য কাউকে জানানো হয়নি। তবে ঋদ্ধি আর আমি পরিকল্পনা করছি, আগামী বছর ধুমধাম পার্টি দেবো। সবাই আমাদের দাম্পত্য জীবনের জন্য দোয়া করবেন।’

এদিকে আগামী ২ জানুয়ারি মুক্তি পাবে নিরবের নতুন ছবি ‘গেম’। বিয়ের পর এটাই হবে তার প্রথম ছবি। রয়েল-অনিক পরিচালিত ছবিটিতে তার সহশিল্পীরা হলেন বিপ্লব, অমৃতা খান প্রমুখ।

ঢাকা জার্নাল, ডিসেম্বর ২৯, ২০১৪

– See more at: http://www.banglanews24.com/beta/fullnews/bn/352853.html#sthash.zzEDgXVU.dpuf

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.