রবি’র আইফোন প্যাকেজ উদ্বোধন

নভেম্বর ২০, ২০১৪

fileঢাকা জার্নাল: আইফোন সিক্স ও সিক্স প্লাস কেনার জন্য প্রিবুকিং দেওয়া গ্রাহকদের হাতে কাঙ্ক্ষিত ফোনটি তুলে দিতে বুধবার (১৯ নভেম্বর) দিনগত মধ্যরাতে গুলশান রবি সেবা কেন্দ্রে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

১৯ নভেম্বর পর্যন্ত গ্রাহকরা প্রিবুকিং দেওয়ার সুযোগ পেয়েছেন। নগদ বা ক্রেডিট কার্ড উভয় মাধ্যমে মূল্য পরিশোধ করা যাবে এবং উভয় ক্ষেত্রে হ্যান্ডসেটের দামে ও কিস্তিতে কোনো হেরফের হবে না।

এক বছরের ওয়ারেন্টিসহ ১২টি সমান কিস্তিতে গ্রাহকদের আইফোন সিক্স ও সিক্স প্লাস দেবে রবি। মাত্র ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়েই কিস্তি সুবিধা নেওয়া যাবে।

অপারেটরটি সবার আগেই আইফোনের সর্বশেষ সংস্করণের প্রিবুকিংয়ের জন্য প্রচার চালিয়ে আসছে।

১৪ নভেম্বর, শুক্রবার থেকে প্রিবুকিং নিয়েছে রবি। রবি’র ওয়েবসাইট ব্যবহার করে অনলাইনে প্রিবুকিং নেওয়া হয়েছে। রবি সেবা কেন্দ্রেও নেওয়া হয়েছে প্রিবুকিং।

গ্রাহকদের জন্য আইফোন সিক্স (১৬ জিবি) এর দাম ৭৩ হাজার ৮২৫ টাকা। এর মাসিক কিস্তি ৫ হাজার ৩১৯ টাকা। আইফোন সিক্স (৬৪ জিবি) এর দাম ৮৫ হাজার ২০০ টাকা। এর মাসিক কিস্তি ৬ হাজার ২৬৭ টাকা। আইফোন সিক্স প্লাসের (১৬ জিবি) দাম ৮৫ হাজার ২০০ টাকা। এর মাসিক কিস্তি ৬ হাজার ২৬৭ টাকা।

হ্যান্ডসেটের সঙ্গে গ্রাহকরা বিনামূল্যে ৩০ দিনের জন্য এক গিগাবাইট ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। অফারটি বাস্তবায়নে রবি’র ব্যাংকিং অংশীদার অ্যামেক্স ও ইবিএল।

গ্রাহকরা গোল্ড, স্পেস গ্রে এবং সিলভার রঙের হ্যান্ডসেট সমাহার থেকে তাদের পছন্দের রঙের হ্যান্ডসেটটি বেছে নেওয়ার সুযোগ পাবেন। হ্যান্ডসেটের সঙ্গে বিনামূল্যে ফ্লিপকভার পাবেন রবি গ্রাহকরা।

এর আগে অপারেটরটি আইফোন ফাইভ এস’র ক্ষেত্রেও আকর্ষণীয় অফার নিয়ে এসেছিল। গ্রাহকদের স্মার্টফোনের আসল উপভোগ্য সেবা দিতে এ উদ্যোগ নেওয়া হয়েছে জানিয়ে রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তোফায়েল রশিদ বলেন, ২০১৩ সালের শেষ দিকে দেশে থ্রিজি সেবা চালুর পর মানুষের মধ্যে দ্রুতগতির ইন্টারনেট ব্যবহারের সংখ্যা বেড়েছে। সে সঙ্গে স্মার্টফোনের প্রতি আগ্রহও বাড়ছে। রবি সবসময় গ্রাহকদের সুবিধা ও চাহিদা মেটাতে সচেষ্ট।

তিনি বলেন, আইফোন অনেক আগেই সারা বিশ্বে সাড়া জাগিয়েছে। রবি প্রথমবারের মত আইফোনের সর্বশেষ সংস্করণ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। অনুমোদিত বিক্রয়কর্মী ও গ্রাহকদের জন্য এক বছরের ওয়ারেন্টি দেবে রবি।

ঢাকা জার্নাল, নভেম্বর ২০, ২০১৪।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.