মাদাম তুসোতে মোমের ক্যাটরিনা

অক্টোবর ১১, ২০১৪

katrina_sm_369303225ঢাকা জার্নাল: কারিনা কাপুর, মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া রাই বচ্চনের পর বলিউড অভিনেত্রীদের মধ্যে এবার লন্ডনের বিখ্যাত মাদাম তুসোতে তৈরি হতে যাচ্ছে ক্যাটরিনা কাইফের মোমের মূর্তি। এরই মধ্যে নিজেদের ইচ্ছা কথা চিঠির মাধ্যমে তাকে জানিয়ে দিয়েছে এই জাদুঘর কর্তৃপক্ষ।

গত সপ্তাহে চিঠিটি হাতে পেয়ে বিমোহিত হন ক্যাটরিনা। কারণ ঐতিহাসিক চরিত্র, অনন্য কিংবদন্তি ও সুপারহিরোর মতো যশখ্যাতি থাকলেই এই জাদুঘরে স্থান হয় তারকাদের। তাই এরই মধ্যে মাদাম তুসোর কর্তাব্যক্তিদের সঙ্গে কথাও বলেছেন ৩০ বছর বয়সী এই অভিনেত্রী।

মোমের মূর্তিটির আদলের জন্য ভাবা হচ্ছে ‘রাজনীতি’ ছবিতে শাড়ি পরা পাশের বাড়ির মেয়ে, ‘আজব প্রেম কি গজব কাহানি’র ফুর্তিবাজ মেয়ে, ‘অগ্নিপথ’ ছবির ‘চিকনি চামেলি’ কিংবা ‘তিস মার খান’ ছবির ‘শীলা কি জাওয়ানি’ গানে ক্যাটরিনার সাজগোজ। আগামী এক সপ্তাহের মধ্যে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

জানা গেছে, মাদাম তুসো তাদের ওয়েবসাইটে এক জরিপ আয়োজন করেছিল। এতে প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে হটিয়ে বেশি ভোট পেয়েছেন ক্যাটরিনা। ধারণা করা হচ্ছে, মূর্তিটি উন্মোচন আমন্ত্রণ জানানো হবে তাকেই।

ভারতীয় তারকাদের মধ্যে মাদাম তুসো জাদুঘরে অমিতাভ বচ্চনের মোমের মূর্তি তৈরি হয় সবার আগে। সম্প্রতি সেখানে উন্মুক্ত হয়েছে মাধুরীর মূর্তি। নায়কদের মধ্যে শাহরুখ খান, সালমান খান ও হৃতিক রোশনের মোমের মূর্তিও আছে মাদাম তুসোতে।

ঢাকা জার্নাল, অক্টোবর ১০, ২০১৪

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.