মাহির অশালীন ভিডিও ফাঁস

সেপ্টেম্বর ১৪, ২০১৪

mahiya-mahi-3.thumbnailঢাকা জার্নাল: ২০১২ সালে “ভালবাসার রং” ছবিতে অভিনয়ের মধ্যে ঢালিউডে অভিষেক হয় মাহিয়া মাহির। ইতিমধ্যে নিজেকে জনপ্রিয় শিল্পির কাতারে নিয়ে গেছেন তিনি।

কিন্তু চলচ্চিত্র জগতে অভিষেকের আগে নায়িকা মাহিয়া মাহির একটি ভিডিও নিয়ে সম্প্রতি অনলাইনে চলছে তোলপাড়, ভিডিওটি মাহিয়া মাহির ভক্তদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

ভিডিওটিতে দেখা যায়, মাহি ফাহাদ নামের একজনের গায়ে হলুদের অনুষ্ঠানে হিন্দি গানের সাথে উদাম নৃত্যে ব্যস্ত। আমাদের দেশের অনেক তারকা, তারকা হবার আগের জীবন গোপন করেন, কিন্তু হালের জনপ্রিয় এই নায়িকার নায়িকা হবার আগে মহল্লার একটি গায়ে হলুদের অনুষ্ঠানে তাও আবার হিন্দি সিনেমার একটি আইটেম গানের সাথে এইরকম নৃত্যরত অবস্হার ভিডিও অনলাইনে ফাঁস হওয়ায় তার ভক্তকূলের মধ্যে ব্যপক সাড়া ফেলেছে।

উল্লেখ্য, মাহিয়া মাহী সিনেমা অভিষেক করেন জাজ মাল্টিমিডিয়ার ছবি ভালবাসার রং ২০১২ তে, ২০১৩ সালে তিনি ৪ টি চলচ্চিত্রে অভিনয় করেন; অন্যরকম ভালবাসা, পোড়ামন, ভালবাসা আজ কাল, এবং তবুও ভালবাসা. ২০১৩ সালে মাহিয়া মাহীর পর পর তিনটি ছবি বাক্স অফিস ব্লকবাস্টার হয়. তিনি ২০১৪ সালে “অগ্নি” এবং দেশা- দা লিডার চলচ্চিত্রে অভিনয় করবেন।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ১৪, ২০১৪

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.