শামীম ওসমান ও আইভির কাদা ছোড়াছুড়িতে ক্ষুব্ধ প্রধানমন্ত্রী

মে ৫, ২০১৪

Shamim IVআওয়ামী লীগের দুই নেতা শামীম ওসমান ও আইভি রহমানের কাদা ছোড়াছুড়িতে ক্ষুব্ধতা ক্ষুব্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রিসভার অনির্ধারিত বৈঠকে নারয়ণগঞ্জে অপহরণ ও খুনের ঘটনায়ে এ দু’জনের কর্মকাণ্ডে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার মন্ত্রিসভার অনির্ধারিত আলেঅচনায় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শামীম ওসমান এবং আওয়ামী লীগ নেতা ও সিটি মেয়র আইভি রহমানের প্রকাশ্যে বক্তব্য নিয়ে কথা ওঠে।

বৈঠকৈর পর মন্ত্রিসাঅর একাধিক সদস্য এসব কথা বলেছেন।

প্রধানমন্ত্রী ক্ষুব্ধতা প্রকাশ করে মন্ত্রিসভার অনির্ধারিত আলোচনায় বলেন,তারা তো কাদা ছোড়াছুড়ি না করে রহস্য উদঘাটনে সহায়তা করতে পারেন। প্রকাশ্যে বক্তৃতা বিবৃতি না দিয়ে নিজেদের সমস্যা নিজেরাই মিটিয়ে ফেলতে পারেন। তাদের সমস্যাগুলো আলোচনার মাধ্যমে সমাধানের কথা উল্লেখ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রিসভার একজন সদস্য বলেন, প্রধানমন্ত্রী মনে করেন এখানে একটি চক্র জড়িত। তারা সারাদেশে অস্থিরতা তৈরিতে চক্রান্ত্র চালাতে পারে। বিদেশিদের সহায়তায় দেশের ভাবমূর্তি নষ্ট করার স্বার্থও থাকতে পারে।

কোন স্বার্থ হাসিলের লক্ষে এসব করা হচ্ছে কিনা সেটা্ও খুঁজে বের করার নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, যারা গুম হচ্ছেন তারা ব্যবসায়ী ও সাধারণ জনগণ। এদের গুম হত্যা করে দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার ষড়যন্ত্র করা হচ্ছে।

প্রকাশ্যে তদন্তের পাশপাশি গোপন তদন্তের মাধ্যমে হলেও এর সঙ্গে জড়িতদের সবার খোঁজ-খবর করতে নিদেদেশ দেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.