ডিসিসহ ৯ কর্মকর্তা বদলি

এপ্রিল ২, ২০১৪

govt-logo20130813074049ঢাকা জার্নাল : মাঠ প্রশাসনের এক জেলা প্রশাসকসহ ৯ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত আলঅদা আদেশ জারি করে।  

আদেশে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের মহাপরিচালকে মোহাম্মদ সাইদুর রহমানকে সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে। এছাড়া তিনজন অতিরিক্ত বিভাগীয় কমিশনার এবং একজন  জেলা প্রশাসককে বদলি করা হয়।

এ ছাড়া প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আশরাফুল ইসলামকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের মহাপরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) মো.জিন্নাতুল হককে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থপনা পরিচালক করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদকে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার, নোয়াখালী জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো.আল-আমিনকে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এবং ঝালকাঠি জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. নুরুল আলমকে বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার করা হয়েছে। এছাড়া স্থানীয় সরকার বিভাগের উপসচিব মেজবাহ উদ্দিনকে চট্টগ্রামের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট এবং চট্টগ্রামের জেলা প্রশাসক আব্দুল মান্নানকে বানিজ্য মন্ত্রণালয়ের যুগ্নসচিব করা হয়েছে।

ঢাকা জার্নাল, এপ্রিল ২, ২০১৪।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.