সেক্স যখন নেশা

মার্চ ২৮, ২০১৪

love sexযুক্তরাজ্য পৃথিবীর উন্নত দেশগুলোর মধ্যে একটি। শিক্ষা-দীক্ষা-প্রযুক্তি-চিকিৎসা শাস্ত্রসহ বিভিন্ন বিভাগে ইতোমধ্যেই উৎকর্ষতার প্রমাণ রেখেছে দেশটি। কিন্তু এই উৎকর্ষতার খেসারত খোদ যুক্তরাজ্যবাসীকেই দিতে হচ্ছে বিভিন্ন উপায়ে। যেমনটা লন্ডনের বাসিন্দা নেসা জে। তিনি পেশায় সেক্স টয় পরীক্ষার কাজ করেন।

সম্প্রতি জানা যায়, নেসা এখন পর্যন্ত প্রায় তিনশর বেশি মানুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। আর এই শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়া তার কাছে একধরনের নেশার মতো। প্রতিদিন সেক্স না করতে পারলে তার বিভিন্ন সমস্যা দেখা দেয়। যদিও বর্তমানে তার চিকিৎসা চলছে।

যৌনতা বিষয়ক গবেষকদের দাবি, মানুষের মৌলিক চাহিদা মিটে যাওয়ার পর এবং কোনো সৃষ্টিশীল কাজে যদি সে নিয়োজিত না থাকে তাহলে বিভিন্ন প্রকার বিকার তার ভেতরে লক্ষ্য করা যায়।

নেসা জে তার ১৬ বছর বয়স থেকেই শারীরিক সম্পর্কের ভেতর দিয়ে যাচ্ছেন। নেসার দাবি অনুযায়ী, কখনো কখনো দিনে পাঁচবারও সেক্স করেন তিনি। চিকিৎসাক্ষেত্রে একে বলা হয় হাইপারসেক্সুয়াল। তবে নেসার যৌন চাহিদা শুধু যে পুরুষকে কেন্দ্র করে তা নয়, কম বয়সী নারীদের সঙ্গও তার পছন্দ বলে নেসা একটি আন্তর্জাতিক গণমাধ্যমকে জানায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.