ঐশ্বর্য…

মার্চ ২৮, ২০১৪

Ashবিনোদন ডেস্ক, ঢাকা জার্নাল : ঐশ্বরিয়া রাই বচ্চন। ক্যাটস আই, সৌন্দর্য আর অভিনয় গুণের জন্য ঐশ্বরিয়ার  ভক্ত ও গুণগ্রাহী বিশ্বজুড়ে। তার এ গুণগুলোর সঙ্গে আরেকটি গুণ যুক্ত হয়েছে, আর তা হলো মমতাময়ী মা।


মিডিয়ার প্রত্যাশা এবং নিজস্ব পোশাকের ধরন দু’টি বিষয়ই ঐশ্বরিয়ার ক্ষেত্রে প্রচলিত আছে, যা একজন মানুষকে বিচারের দু’টি ক্ষেত্র (কঠোর সমালোচনা ও ভূয়সী প্রশংসা)।

কান চলচ্চিত্র উৎসব কিংবা অন্য যে কোনো উৎসবে শুধু ঐশ্বরিয়ার পোশাক কি হবে তা নিয়েই ভক্ত এবং ফ্যাশন সচেতনদের মধ্যে ‌এক ধরনের আলাদা উৎসাহ থাকে। উৎসবগুলোতে সবার একটি আলাদা নজরই থাকে ঐশ্বরিয়ার প্রতি। এমনকি তিনি যখন মা হলেন তখনো!

২০০৭ সালে ঐশ্বরিয়া গাঁটছড়া বাধেন অভিষেক বচ্চনের সঙ্গে। এর পরপরই মা হওয়ার খবর। এক্ষেত্রেও ব্যতিক্রম ঐশ্বরিয়া।

অধিকাংশ সেলিব্রেটি মায়েদের ক্ষেত্রে দেখা যায় যে তারা গর্ভবতী হওয়ার পর বা সন্তান ভূমিষ্ট হওয়ার পর মিডিয়ার সামনে থেকে অনেকটাই নিজেকে  আড়াল করে নেন। শঙ্কা ছিলো তাদেরর মতো ঐশ্বরিয়াকেও আর নিয়মিত অভিনয়ে দেখা যাবে না।

এমনকি সেসময় ঐশ্বরিয়াকে দেখে তার ভক্তরা বেশ হতাসই হয়েছিলেন। কেননা ততদিনে বেশ মুটিয়ে গিয়েছিলেন ঐশ্বরিয়া।

তবে এতে মোটেও বিব্রত ছিলেন না সাবেক এ বিশ্বসুন্দরী। বরং গর্ভবতী হওয়ার পর এবং মেয়ে আর‍াধ্যকে জন্ম দেওয়ার পরও বেশ স্বাচ্ছন্দ্যেই মিডিয়ার সামনে আসতে দেখা গেছে তাকে। বরং বলা যায় বেশ উপভোগই করছিলেন সময়গুলোকে।

এরপর সবার ধারণা ভুল প্রমাণ করে মাত্র ২ বছরের ব্যবধানে ‘দেবদাসস্টার’ তার আগের ফিটনেসে ফিরে এসেছেন।

সম্প্রতি একটি গহনার প্রমোশনাল পোস্টারে লক্ষ করা গেছে ভক্তদের হার্টথ্রুব এ নায়িকার ঝলমলে ‌উপস্থিতি। এখানেও তার কোকড়ানো চুল আর তার ছাইরঙা চোখের মোহনীয় চাহনী নিয়ে আমাদের সামনে ধরা দেন। এছাড়া সম্প্রতি একটি ফটোস্যুটেও অংশ নেন ঐশ্বরিয়া। এখানেও মেয়েকে আনতে ভোলেননি তিনি!

তার সৌন্দর্য, অভিনয়দক্ষতা, ব্যক্তিত্ব না মা, ঐশ্বরিয়ার কোন ভূমিকাকে ভোট করবেন আপনি ?

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.